ক্রীড়া প্রতিনিধি->>
জাতীয় স্কুল ফুটবল চ্যাম্পিয়নশীপ চট্টগ্রাম বিভাগের খেলায় ফেনী জেলা দল অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে। রবিবার ফেনী পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত ফাইনালে খাগড়াছড়ি কলেজিয়েট স্কুলকে ৫-০ গোলের ব্যবধানে হারিয়ে বিভাগীয় পর্যায়ে শিরোপা অর্জন করে ছাগলনাইয়া পাইলট উচ্চ বিদ্যালয়।

খেলার প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়ে যায় ছাগলনাইয়া পাইলট। দ্বিতীয়ার্ধে আরও ২ গোল করে বিজয় নিশ্চিত করে তারা। ৭ গোল করে টুর্নামেন্ট সেরা হয়েছে ছাগলনাইয়া পাইলটের খেলোয়াড় ফাইসান ইবনে নুর।

ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান। জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ দেলোয়ার হোসেন ডালিমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার।

ফেনী জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ আমজাদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুল ইসলাম, জেলা ক্রীড়া কর্মকর্তা হারুন আল রশিদ, জেলা ক্রীড়া সংস্থার সদস্য মামুনুর রশিদ মিলন, কেবিএম জাহাঙ্গীর আলম, বাফুফে প্রতিনিধি মোঃ এনামুল হক, বাফুফে ফুটবল কোচ দীপক চন্দ্র নাথসহ ক্রীড়া সংস্থার কর্মকর্তা-কর্মচারী, বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

গত ২০ জানুয়ারি ফেনী পুলিশ লাইন্স মাঠে ৮টি জেলার মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে বাফুফে জাতীয় স্কুল ফুটবল চ্যাম্পিয়নশীপ চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ের খেলা শুরু হয়। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে ও জেলা ফুটবল এসোসিয়েশনের ব্যবস্থাপনায় চ্যাম্পিয়নশীপের উদ্বোধন করেন জেলা প্রশাসক ও ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ ওয়াহিদুজজামান।

প্রসঙ্গত, জাতীয় স্কুল ফুটবল চ্যম্পিয়নশীপ আয়োজনের মাধ্যমে নতুন ফুটবল খেলোয়াড় তৈরির কাজ করে যাচ্ছে বাফুফে ও ফেনী জেলা ফুটবল এসোসিয়েশন। এ ধরণের আয়োজন ফুটবল খেলার মানোন্নয়নে ভূমিকা রাখবে।

Sharing is caring!