বিশেষ প্রতিনিধি->>
আসছে অমর একুশে গ্রন্থমেলা (একুশে বইমেলা ২০২০) প্রকাশিত হচ্ছে ফেনীর পরিচিত মুখ নুরুল আমিন হৃদয়ের প্রথম বই ‘হৃদয়ের কথা’। ফেনীর ভাটিয়াল প্রকাশন থেকে মুদ্রিত বইটির প্রচ্ছদ করেছেন চারুশিল্পী আবু হাসান।
‘হৃদয়ের কথা’ বই নিয়ে নুরুল আমিন হদয় বলেন, ‘ফেলে আসা সোনালি শৈশব, লেখালেখি, সাংগঠনিক স্মৃতিচারণ, ভ্রমন কাহিনী সহ আমার অতীতের সুখ-দুঃখ গাঁথা স্মৃতিচারণ বইটিতে তুলে ধরেছি। আশা করছি বইটি পাঠক হৃদয় ছুয়ে যাবে।’
‘হৃদয়ের কথা’ বইটি বই মেলা শুরুর দিন থেকে ঢাকা বই মেলা সহ দেশের বিভিন্ন বই মেলায় পাওয়া যাবে। প্রকাশক বইয়ের মুল্য ধরেছে ২৫০ টাকা। তবে বইটি ২০০ টাকায় পাঠকরা কিনতে পারবেন বলে লেখক দাবি করেছে।
লেখক নুরুল আমিন হৃদয় জানান, ছাত্রজীবন থাকা অবস্থায় নব্বইয়ের দশকের শুরুতে দৈনিক ভোরের কাগজ পত্রিকার মাধ্যমে তার লেখালেখির শুরু। এরপর দৈনিক বাংলার বাণী, দৈনিক বাংলা বাজার পত্রিকা, দৈনিক প্রথম আলো’র পাঠক পাতা বন্ধুসভা, ফেনী থেকে প্রকাশিত সাপ্তাহিক বৈকালীর নীলকমল’সহ ঢাকা থেকে প্রকাশিত একাধিক দৈনিক পত্রিকা ও পাক্ষিক ম্যাগাজিন এ লিখেছেন।
লেখক নুরুল আমিন হৃদয় বর্তমানে ফেনী থেকে প্রকাশিত দৈনিক অজেয় বাংলার সাহিত্য ও বিনোদন সম্পাদক হিসেবে কর্মরত রয়েছে। এছাড়া তিনি দখিনের হাওয়া সাহিত্য আড্ডা, ফেনী লেখক ফোরামসহ বিভিন্ন সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত আছেন।

Sharing is caring!