শহর প্রতিনিধি->>
ফেনীতে জমকালো আয়োজনে সামাজিক সংগঠন বন্ধুর বন্ধন’র ২১ বছর পূর্তি উৎযাপন করা হয়েছে। ঐতিহ্যবাহী এ সংগঠনটি গৌরবের ২১ বছরে পর্দাপন উপলক্ষে সোমবার সন্ধ্যায় শহরের ফুড গার্ডেন চাইনিজ রেস্টুরেন্টে কেক কাটা, আলোচনা সভা ও প্রীতিভোজের আয়োজন করা হয়।
সংগঠনটির সভাপতি মোহাম্মদ সেফায়েত উল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বি.কম।
সংগঠনের সাধারণ সম্পাদক জি.এম তাজউদ্দিন পলাশের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, সাপ্তাহিক হকার্স সম্পাদক নুরুল করিম মজুমদার, দৈনিক প্রথম আলো প্রতিনিধি আবু তাহের, দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, চ্যানেল আই ফেনী প্রতিনিধি রবিউল হক রবি, সংগঠনের প্রতিষ্ঠাতা নাজমুল করিম ভূঞা সুমন, পৃষ্ঠপোষক জালাল উদ্দিন বাবলু ও আবু জোবায়ের মুন্না, সাপ্তাহিক স্বদেশপত্র সম্পাদক এনএন জীবন, সাপ্তাহিক ফেনীর প্রত্যয় সম্পাদক ইলিয়াছ পাটোয়ারি প্রমুখ।

এর আগে বিকেলে সংগঠনটির কার্যালয়ের সামনে (ট্রাংক রোডে) বেলুন উড়ানো হয়। এসময় এক র‌্যালি শহর প্রদক্ষিণ করে।
প্রসঙ্গত, ২০ বছর পূর্বে এক ঝাঁক উদ্যোমী ও তারুণ্যদৃপ্ত যুবকদের প্রতিষ্ঠিত এ সংগঠনটি এখন সামাজিক সংগঠনের মডেল হিসেবে পরিনত হয়েছে। ফেনীর ৬ উপজেলা ছাড়াও সামাজিক কার্যক্রম চলছে রাজধানী ঢাকায়। ফেনী জেলা বন্ধুদের উন্নতির পাশাপাশি বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে সমাজের হতদরিদ্র ও পিছিয়ে পড়া মানুষদের সেবায় কাজ করে ব্যাপক সুনাম কুঁড়িয়েছে।

Sharing is caring!