সদর প্রতিনিধি->>
ফেনীতে প্রতিবন্ধীকে ধর্ষণ চেষ্টা মামলায় জুয়েল মিয়া (২৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বিকাল ফেনী সদর উপজেলার কালিদহ ইউনিয়নের গোবিন্দপুরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের চেষ্টার ঘটনায় নামের এক যুবককে গ্রেফতার জুয়েল মিয়াকে আটক করা হয়। জুয়েল মিয়া নেত্রকোনা জেলার মদন থানার গোবিন্দশ্রী গ্রামের করিম নেওয়াজের ছেলে। জুয়েল দক্ষিন গোবিন্দপুর এলাকায় আলী মুন্সী বাড়ীতে ভাড়া থেকে দিনমজুরের কাজ করে।
পুলিশ জানায়, শুক্রবার বিকালে দক্ষিন গোবিন্দপুর এলাকায় বাক ও শারিরীক প্রতিবন্ধী এক কিশোরীকে একা পেয়ে বাড়ির পাশে গাছের আড়ালে নিয়ে যায় জুয়েল মিয়া। এক পর্যায়ে কিশোরীর হাত-পা বেধে গায়ের জামাকাপড় খুলে ফেলে ধর্ষণের চেষ্টা করে। কিশোরীর খোঁজ না পেয়ে ওই কিশোরীর মা ঘটনাস্থলে গিয়ে চিৎকার দিলে আশপাশের লোকজন জড়ো হয়। এসময় দৌড়ে পালানোর সময় বখাটে জুয়েলকে আটক করে স্থানীয়রা পরে ফেনী মডেল থানায় খবর দিলে পুলিশ গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে রাতে থানায় মামলা দায়ের করেছেন।
ফেনী মডেল থানার ওসি (তদন্ত) মোহাম্মদ সাজেদুল ইসলাম ধর্ষণ চেষ্টার ঘটনায় থানায় মামলা ও বখাটেকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

Sharing is caring!