শহর প্রতিনিধি->>
ফেনীতে সিএনজি অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টাকালে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে চালক জাকির হোসেন (৩২) গুরুত্বর আহত হয়েছে। বুধবার সকালে শহরের বারাহীপুরের বরইয়া রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে। আহত চালক জাকির ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত জাকির ফুলগাজী উপজেলার আমজাদ হাট ইউনিয়নের তারাকুচা গ্রামের ছালাম উদ্দিনের ছেলে। সে ফেনী-ফুলগাজী রোডে সিএনজি চালায়।
আহত চালক জাকির জানায়, সকালে সিএনজি অটোরিকশায় গ্যাস রিফিল করতে হাসপাতাল মোড় থেকে সদর উপজেলার ফতেহপুরে স্টার লাইন সিএনজি ফিলিং স্টেশনের দিকে যাচ্ছিল।তার অটোরিক্সাটি বারাহীপুরের বরইয়া রাস্তার মাথা এলাকায় পৌছলে অপর একটি সিএনজি অটোরিকশা করে ছিনতাইকারীরা তাকে ধাওয়া করে।
এসময় তিনজন ছিনতাইকারী তার অটোরিক্সাটি গতিরোধ করে গাড়িটি ছিনিয়ে নেবার চেষ্টা করে। তিনি গাড়ির চাবি ছিনিয়ে নিতে ছিনতাকারীদের বাধা দিলে তাকে এলোপাথাড়ি কুপিয়ে মারাত্মক আহত করে। গুরুত্বর আহত অবস্থায় তিনি অটোরিক্সা টেনে ফেনী জেনারেল হাসপাতালে চলে যায়।
ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সাজেদুল ইসলাম পলাশ জানান, সিএনজি অটোরিক্সা ছিনতায়ের চেষ্টার ঘটনায় বুধবার বিকেল পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Sharing is caring!