শহর প্রতিনিধি->>
ফেনীতে ইয়াবাসহ আরিফ হোসেন (২২) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার মধ্যরাতে শহরের শহীদ শহিদুল্লা্ কায়সার সড়কের ওয়াপদা মাঠ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ৩৩৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আরিফকে আটক করে র‌্যাব। আটক আরিফ সদর উপজেলার মরুয়ারচর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।
র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক/সহকারী পরিচালক (সহকারী পুলিশ সুপার) মোঃ নুরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার মধ্যরাতে শহরের শহীদ শহিদুল্লা্ কায়সার সড়কের ওয়াপদা মাঠ সংলগ্ন এলাকায় অভিযান চালায় র‌্যাব। এসময় সড়কের উপর র‌্যাব সদস্যদের চেকপোষ্ট অতিক্রম করে একটি সিএনজি অটোরিক্সা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা ধাওয়া করলে অটোরিক্সা থেকে আরিফ হোসেন দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে র‌্যাব সদস্যরা আরিফ হোসেনকে আটক করে দেহ তল্লাশি করলে ৩৩৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।
র‌্যাবের জিজ্ঞাসাবাদে আরিফ জানায়, সে দীর্ঘদিন ধরে ইয়াবা ট্যাবলেট সীমান্তবর্তী এলাকা সংগ্রহ করে ফেনী জেলার বিভিন্ন এলাকায় পাইকারী দামে বিক্রয় করে আসছিলো। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক এক লাখ ৬৭ হাজার পাঁচশত টাকা।
র‌্যাব আরো জানায়, আটককৃত আসামী ও উদ্ধারকৃত ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য ফেনী থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

Sharing is caring!