বিশেষ প্রতিনিধি->>
রোগীদের সুষ্ঠু চিকিৎসাসেবা নিশ্চিতকরণ ও পরিস্কার পরিচ্ছন্নতা,ওয়ার্ডসমূহে অহেতুক ভিড় নিরসনে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তিকৃত রোগীদের স্বজনদের জন্য দর্শনার্থী পাসকার্ড চালু করা হয়েছে।মঙ্গলবার দুপুরে এ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান।

অনুষ্ঠানে জেলা প্রশসাক বলেন, ফেনী ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালে পাসকার্ড চালুর মাধ্যমে রোগীদের কল্যাণ সাধিত হবে। হাসপাতালে এটি এক অনুকরণীয় দৃষ্টান্ত। সুষ্টু চিকিৎসাসেবা নিশ্চিতকরণে রোগী ও তাদের স্বজনগণ এই ব্যাপারে সচেতন হতে হবে।

এই সময় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত ত্বত্তাবধায়ক ও জেলা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান, আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মো আবু তাহের পাটোয়ারী, ফেনী প্রেস ক্লাবের (একাংশ)সভাপতি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আবু তাহের, বিশেষজ্ঞ চিকিৎসকসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ।

হাসপাতাল সূত্র জানা গেছে দর্শনার্থী পাস ছাড়া ওয়ার্ডে কেউ অবস্থান করতে পারবে না। একজন রোগীর সাথে একজন স্বজন ভর্তি হওয়ার সময় একশত টাকা দিয়ে একটি পাস কার্ড সংগ্রহ করবেন। রোগীকে হাসপাতালের ছাড়পত্র প্রদান করা হলে দর্শনার্থী কার্ড জমা দিলে একশত টাকা ফেরত দেয়া হবে। দর্শনার্থী পাস হারিয়ে গেলে বা ফেরত না দিলে সংগ্রহের সময় জমার টাকা ফেরত পাওয়া যাবে না।

এদিকে পাস ছাড়া রোগী দেখার সময় শীতকালীন বিকাল ৩টা থেকে বিকাল ৫টা ও গ্রীস্মকালীন সময় বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। হাসপাতালে কর্মরত সকল স্টাফগণ

Sharing is caring!