আদালত প্রতিবেদক->>
আমি দীর্ঘ সাড়ে ১১ বছর জেল খেটেছি। জেল থেকে বের হয়েও আমার মুক্তি নেই। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র থেমে নেই, চলছেই। আমার বিরুদ্ধে যতো ষড়যন্ত্র হয়েছে আপনাদের দোয়ায় আমি ততো এগিয়ে গেছি বলে মন্তব্য করেছেন ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।
সোমবার সকালে ফেনী জেলা আইনজীবী সমিতির নবনির্মিত এনেক্স ভবনের তৃতীয় তলার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মো. আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি প্রবীণ আইনজীবী আকরামুজ্জমান, ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান বিকম, ফেনী পৌর মেয়র হাজী আলাউদ্দিন, জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট হাফেজ আহম্মদ, জিপি অ্যাডভোকেট প্রিয় রঞ্জন দত্ত, সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আবুল কাশেম।

আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আহসান উল্লাহ চৌধুরী স্বপনের সঞ্চালনায় এসময় ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেলসহ ফেনী বারের সব আইনজীবীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি নিজাম হাজারী বলন, ‘নির্বাচনে জয় পরাজয় থাকবে, কিন্তু আমাদের সম্প্রীতি ও সুসম্পর্ক সবসময় বজায় রাখতে হবে। সেই সম্প্রীতি পুরো জেলায় ছড়িয়ে দিতে আইনজীবীদের ভূমিকা রাখতে হবে।’

আইনজীবীদের দাবির পরিপ্রেক্ষিতে সাংসদ নিজাম হাজারী আদালত ভবনের কেন্টিন নির্মাণ ও আসবাবপত্র কেনার জন্য ১৫ লাখ টাকা ও হাসপাতালের জন্য জরুরি ভিত্তিতে তিন লাখ টাকা বরাদ্দ দেবার ঘোষণা দেন নিজাম হাজারী।

এর আগে ফিতা কেটে ও নামফলক উন্মোচন করে এনেক্স ভবনের নবনির্মিত তৃতীয় তলার উদ্বোধন করেন নিজাম হাজারী। পরে আইনজীবীদের সাথে মধ্যহ্ন ভোজে অংশ নেন নিজাম উদ্দিন হাজারী।

Sharing is caring!