শহর প্রতিনিধি->>

কাতার বিশ্বকাপের সেমিফাইনালে আর্জেন্টিনার জয়ে ফেনীতে নাচ-গান, আনন্দ-মিছিল ও কনসার্টে রাতভর মেতেছিলেন সমর্থকরা। ৯০ মিনিটিরে খেলায় ক্ষণে ক্ষণে উল্লাসে ফেটে পড়েন আর্জেন্টিনা সমর্থকরা।

ম্যাচের শুরু থেকে বল দখলে রাখলেও সুযোগ তৈরি করতে পারছিল না ক্রোয়েশিয়া। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে ভয়ঙ্কর হয়ে ওঠে আর্জেন্টিনা। শেষ দিকে ক্রোয়েটরা চেষ্টা করলেও সুযোগ তৈরি করতে পারেনি। ফলে ৩-০ গোলের জয়ে বিশ্বকাপের ফাইনালে আর্জেন্টিনা।

আর্জেন্টিনা ভক্ত মোস্তাফিজ মুরাদ বলেন, বড় পর্দায় খেলা দেখতে এসেছিলাম। দুর্দান্ত খেলে প্রিয়দল ফাইনালে। আমরা অনেক আনন্দ করেছি। কনসার্টও হয়েছে।

ফুটবল বিশ্বকাপ উপলক্ষে ফেনীর পুরাতন কারাগারের সামনে ২৫ ফুট এলইডির বড় পর্দায় খেলা দেখার আয়োজন করা হয়। একসঙ্গে বসে ২৫ হাজারেরও বেশি ফুটবলপ্রেমী ক্রোয়েশিয়া-আর্জেন্টিনার খেলা উপভোগ করেছেন। পুরো রাস্তা ও আশপাশের এলাকা পরিণত হয় গ্যালারিতে।

আর্জেন্টিনা ভক্ত মাইন উদ্দিন সুমন বলেন, আর্জেন্টিনা কাপ নেবে। সবাই মিলে আমরা বড় পর্দায় একসঙ্গে খেলা উপভোগ করেছি। মনে হয় যেন মাঠে খেলা দেখছি।

আর্জেন্টিনা সমর্থক ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, ফেনীর মাটি, মেসি ও আর্জেন্টিনা সমর্থকদের ঘাঁটি। জয়ধ্বনি করুন, সবাই বিজয় মিছিল করুন।