শহর প্রতিনিধি->>
ফেনীতে ছিনতাই বন্ধে রাতে মোটর সাইকেল ও সিএনজি চালিত অটোরিকশা চলাচল সীমিত করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী। রবিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আইনশৃঙ্খলা কমিটির সভায় তিনি এমন মন্তব্য করেন।

সভায় মাদক ও কিশোর গ্যাং দমনে জেলা পুলিশ প্রশাসনের সাফল্যের কথা তুলে ধরে পুলিশ সুপার বলেন, মাদক ব্যবসায়ীদের তালিকা আমাদের কাছে রয়েছে। মাদক নিয়ন্ত্রণে, কিশোর গ্যাং দমনে ও ইভটিজিং রোধে পুলিশ ও জেলা প্রশাসনের কঠোর অবস্থান কারণে এসব নিয়ন্ত্রণে রয়েছে।

সিটিজেন ইনফরমেশন ম্যানেজম্যান্ট সিস্টেম উন্নয়নে ফেনীর সকল জনপ্রতিনিধি ও মেয়রের সহযোগিতা কামনা করে তিনি বলেন, ফেনীর ৫ থেকে ৬ লাখ ভাড়াটিয়ার তথ্য আমাদের কাছে আছে। আমরা সেটি পর্যালোচনা করছি।

জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামানের সভাপতিত্বে সভায় বিজিবি-৪ ফেনী’র অধিনায়ক লেঃ কর্ণেল কামরুজ্জামান, সিভিল সার্জন ডাঃ নিয়াতুজ্জামান, ফেনী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর বিমল কান্তি পাল, সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, পরশুরাম উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল মজুমদার, ছাগলনাইয়া উপজেলা পরিষদ মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, ফেনী শহর ব্যবসায়ী সমিতির সভাপতি পারভেজুল ইসলাম হাজারী, জেলা শিক্ষা কর্মকর্তা কাজী সলিম উল্লাহসহ বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তা ও কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!