শহর প্রতিনিধি->>
ফেনীতে ৬ হাজার পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। শনিবার ভোর সাড়ে ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপালে মাদক পাচারে ব্যবহৃত একটি কভার্ড ভ্যানসহ তাদের আটক করা হয়।
র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক (সহকারি পুলিশ সুপার) মোঃ নুরুজ্জামান জানান, গোপন তথ্য পেয়ে ফেনীর মহিপালে ফ্লাইওভারের নিচে চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করে র‌্যাব। এসময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি কাভার্ড ভ্যানে (ঢাকা মেট্রো-ট-২০-১২১০) তল্লাশি চালিয়ে ৬ হাজার ৩২০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব।
আটককৃতরা হলো লক্ষীপুরের রামগতির তোরাবগঞ্জের মোঃ হোসেন আহম্মেদের ছেলে মোঃ নাহিদ (২২), কুমিল্লার লাঙ্গলকোটের বক্সগঞ্জ গ্রামের আবুল হাসেমের ছেলে মোঃ আরিফ (২৩) ও চৌদ্দগ্রামের গুনবতীর মোঃ সালেহ’র ছেলে নুর হোসেন (১৮)। জব্দৃকত ইয়াবার আনুমানিক মূল্য ৩১ লাখ ৬০ হাজার টাকা।
তিনি আরও জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে কাভার্ড ভ্যানে করে দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Sharing is caring!