শহর প্রতিনিধি->>
ফেনী শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছয় মাদক ব্যবসায়ী ও সেবিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। আটককৃতদের মধ্যে তিনজনকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছে ভ্রাম্যমান আদালত।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরির্দশক অমর কুমার সেন জানান, বৃহস্পতিবার ভোরে শহরের বিভিন্ন স্থানে অভিযানে বের হয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। এসময় গাঁজা সহ চার মাদক কারবারীকে আটক করা হয়। আটককৃতরা হলো সদর উপজেলার মধুয়াই গ্রামের সফিকুর রহমানের ছেলে আমির হোসেন (৩০), সোনাগাজীর আর্দশ গ্রামের আবু আহম্মদের ছেলে মো. উজ্জল (২৫), লক্ষীপুর জেলার নুর আলমের ছেলে মো. দিদার (২২)। আটককৃতরা নিজেরে দোষ স্বীকার করলে ভ্রাম্যমান আদালতের বিচারক ও জেলা প্রশাসনের সহকারী কমিশনার মো. মোতাছেম বিল্লাহ প্রত্যেককে ৩ মাস করে কারাদন্ড ও একশ টাকা করে জরিমানা করেন।

এর আগে বুধবার মধ্যরাতে শহরের মিজান রোড় এলাকায় অভিযানে বের হন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মোতাছেম বিল্লাহ। এসময় জামাল উদ্দিনকে (৪৭) ২শ গ্রাম গাঁজা সহ আটক করে। জামাল সোনাগাজী উপজেলার দৌলতকান্দি গ্রামের আবদুস সালামের ছেলে।

একই রাতে সহদেবপুর সুইপার কলোনীতে অভিযান চালিয়ে সুলতানপুর এলাকার নুর নবীর ছেলে জাহিদুল ইসলাম শান্তকে ২৫পিস ইয়াবা, সোনাগাজী উপজেলার চরকৃষ্ণজয় গ্রামের মনু মিয়ার ছেলে বেলায়েত হোসেনকে (৪৮) দুইশ গ্রাম গাঁজা সহ আটক করা হয়।
রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরির্দশক অমর কুমার সেন ও উপ-পরির্দশক তাজ উদ্দিন বাদী হয়ে পৃথক তিনটি মামলা দায়ের করেন।

Sharing is caring!