ক্রীড়া প্রতিবেদক->>
ফেনীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর জেলা পর্যায়ের খেলা শুরু হয়েছে। সোমবার সকালে ফেনী পিটিআই মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন ফেনী জেলা প্রশাসক (ডিসি) মো. ওয়াহিদুজ্জামান। ৬ থেকে ৮ জানুয়ারি তিনদিনের এ টুর্নামেন্টে জেলার ছয় উপজেলার ছেলেদের ছয়টি ও মেয়েদের ছয়টি দল অংশগ্রহণ করবে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুমনী আক্তারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ফেনী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাসরিন সুলতানা, ছাগলনাইয়া উপজেলার ইউএনও সাজিয়া তাহের, ফুলগাজীর ইউএনও সাইফুল ইসলাম।
জেলা প্রাথমিক শিক্ষা অফিসার নুরুল ইসলামের পরিচালনায় ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আবু তাহের পাটোয়ারী, জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি কাজি ওয়াজি উল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে পরশুরামের মির্জানগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ছাগলনাইয়ার উত্তর মন্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।

প্রধান অতিথির বক্তব্যে ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান বলেন, সারাবিশ্বের মধ্যে স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের খেলাধুলার সবচেয়ে বড় আয়োজন বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট। শিশুদের খেলাধুলায় আকৃষ্ট করা, শারীরিক ও মানসিক বিকাশের জন্য বর্তমান সরকার সারাদেশে এ আয়োজন করেছে।
উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসনের উদ্ধর্তন কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!