পরশুরাম প্রতিনিধি->>
পরশুরামে বিজিবির অভিযানে আমদানি নিষিদ্ধ ভারতীয় হুইস্কি ও চা পাতা জব্দ করেছে ফেনীস্থ ৪ বিজিবি ব্যাটালিয়ন। শনিবার ও শুক্রবার পৃথক অভিযানে ১০ বোতল ভারতীয় হুইস্কি ও ১৪ কেজি ভারতীয় চা পাতা জব্দ করা হয়।

ফেনীস্থ ৪ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. কামরুজ্জামান জানান, মজুমদারহাট বিওপির নায়েক মো. আরিফ হোসেনের নেতৃত্বে টহল দল সীমান্ত পিলার ২১৬০/৬ এস হতে ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ফেনীর পরশুরাম উপজেলাধীন তালুকপাড়া নামক স্থানে অভিযান পরিচালনা করে। টহল দলের উপস্থিতি টের পেয়ে মাদক ফেলে পালিয়ে যায় চোরাকারবারিরা। পরে বিজিবি ওই স্থান থেকে ১০ বোতল ভারতীয় হুইস্কি জব্দ করে বিজিবি। জব্দ হুইস্কির সিজার মূল্য ১৫ হাজার টাকা।

এর আগে কেতরাংগা বিওপির নায়েক মো. আবু হানিফ এর নেতৃত্বে টহলদল সীমান্ত পিলার ২১৭৪ থেকে ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে পরশুরাম উপজেলার উত্তর কেতরাংগা নামক স্থানে অভিযান পরিচালনা করে। এসময় ১৪ কেজি ভারতীয় চা পাতা জব্দ করে বিজিবি। জব্দকৃত চা পাতার মূল্য ৪ হাজার ২শ টাকা। জব্দকৃত মালামাল ফেনী কাস্টমস্ এ জমা করা হয়েছে বলে জানিয়েছেন ফেনীস্থ ৪ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. কামরুজ্জামান।

Sharing is caring!