ফুলগাজী প্রতিনিধি->>

ফুলগাজীতে স্কুল ছাত্রী ধষর্ণের ঘটনায় মামলার অভিযুক্ত আসামী আবু বক্কর সিদ্দিক সোহাগকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার ভোরে ফুলগাজী উপজেলার আনন্দপুর গ্রামের একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। সে উপজেলার আনন্দ পুর ইউনিয়নের খিলপাড়া গ্রামের মনির আহম্মদ ভুঞার ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ আতোয়ার রহমান জানান, অভিযুক্ত আবু বক্কর সিদ্দিককে ফুলগাজী ভারতীয় সীমান্ত এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। ঘটনায় পর থেকে সে ভারত পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলো। প্রাথমিকভাবে সে পুলিশের কাছে ধর্ষণের কথা স্বীকার করেছে। আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।
ফুলগাজী থানার ওসি কুতুব উদ্দিন জানান, দুপুরে আসামী আবু বক্কর সিদ্দিক সোহাগকে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ধ্রুব জোতি পালের আদালতে তোলা হয়। এসম সোহাগ আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী প্রদান করেন। পরে তাকে কারাগারে প্রেরণ করা হয়।

এর আগে গত শনিবার সকালে বাড়ি থেকে কোচিং পড়তে বিদ্যালয় যাওয়ার পথে গলায় ছুরি ঠেকিয়ে এক স্কুল ছাত্রী ধর্ষণের শিকার হয়। এ ঘটনায় ছাত্রীর ভাই বাদী হয়ে ফুলগাজী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

Sharing is caring!