শহর প্রতিনিধি->>
ফেনীতে মাদক সেবনের দায়ে তিনজনকে কারাদন্ড ও অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। শনিবার সন্ধ্যায় শহরের জেল রোডে পিটিআই গেট সংলগ্ন স্থান থেকে তিন মাদক সেবীকে আটক করে। পরে তাদের ভ্রাম্যমান আদালতের বিচারকের মুখোমুখি করলে বিচারক জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মনিরুজ্জামান বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেন।
ভ্রাম্যমান আদালতের বিচারক মোঃ মনিরুজ্জামান জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণে জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর শহরে যৌথ ভ্রাম্যমান আদালত পরিচালনা করে । অভিযানে মদ সেবনের অপরাধে হবিগঞ্জের বানিয়াচংয়ের মৃত চান মিয়ার ছেলে মোঃ ইসমাইলকে (৫০) ‘মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) সারণীর ২৫ ধারায়’ ৬ মাসের জেল ও ১শ টাকা জরিমানা করা হয়।
একই সময়ে মাদক সেবনের দায়ে ফেনী সদরের কুরুচিয়ার তাজুল ইসলামের ছেলে মোঃ নিজাম উদ্দিন (৪৪) ও যাত্রাসিদ্ধি গ্রামের আব্দুল হকের ছেলে মোঃ কামাল উদ্দিনকে (৫০) একই আইনের ৩৬(৫) ধারায় উভয়কে ১ মাসের জেল ও ১শ টাকা করে জরিমানা করা হয়েছে।
অভিযান পরিচালনাকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফেনীর পরিদর্শক অমর কুমার সেনসহ সংশ্লিষ্ঠ কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!