দাগনভ‍ূঞা প্রতিনিধি->>
দাগনভ‍ূঞায় নেশাগ্রস্থ ছেলেকে ধরিয়ে দিয়েছেন উপজেলার চন্দ্রপুর গ্রামের আব্দুল মালেক। সোমবার তার দেয়া তথ্যমতে স্থানীয় চাল পুকুর পাড় নামক স্থান থেকে মাদক সেবনরত অবস্থায় আব্দুস সাত্তারকে (২৮) হাতে নাতে আটক করেন সহকারী কমিশনার (ভূমি) মো. মোজাম্মেল হক চৌধুরী। পরে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মোজাম্মেল হক চৌধুরী জানান, পিতা-মাতার অবাধ্য হয়ে আব্দুস সাত্তার মাদক সেবনসহ নানা অপরাধে জড়িয়ে পড়ে। অনেকবার নিষেধ করার পরও না শোনায় তার পিতা আব্দুল মালেক স্বশরীরে এসে অভিযোগ করে। পরে দাগনভূঞা থানা পুলিশের সহযোগিতায় আব্দুস সাত্তারকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। অভিযানে দাগনভূঞা থানার এসআই নিক্কন চাকমার নের্তৃত্বে পুলিশের একটি টিম ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।

আসামীর বাবা আব্দুল মালেক জানান, তিনি কৃষি কাজ করেন, জায়গা-জমি বিক্রি করে ছেলে আব্দুস সাত্তার বিদেশে পাঠিয়েছিলাম উপার্জনের জন্য। কিন্তু বছর চারেক আগে সে দেশে ফিরে এসে মদ গাজা ইয়াবার নেশায় মত্ত হয়ে যায়। মাদকের টাকার জন্য বিভিন্ন সময় ঘরের জিনিসপত্র, টাকা চুরি করে তার জীবনকে দূর্বিসহ করে ফেলেছিল। সে জন্য তাকে ধরিয়ে দিয়েছেন তিনি।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী বলেন, বাবা হিসেবে আব্দুল মালেক সঠিক কাজ করেছেন।

Sharing is caring!