শহর প্রতিনিধি->>

মানুষের মতো মানুষ না হলে সার্টিফিকেটের কোন মূল্য নাই। অমানুষ হয়ে সার্টিফিকেট অর্জন করে কোন লাভ নেই। সমাজে একজন ভালো মানুষের মূল্য অনেক বেশী। যার মধ্যে হিংসা, বিদ্বেষ, অহংকার থাকবে সে কখনো জ্ঞানী হতে পারবে না। আমাদের সন্তানদের একজন ভালো মানুষ রুপে গড়ে তুলতে হবে বলে মন্তব্য করেছেন ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান।

সোমবার বিদ্যালয় মিলনায়তনে ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা ও মেধা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক সালেহ আহম্মদ ভূঞা ও আবদুল মুকিতের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা শিক্ষা কর্মকর্তা কাজী সলিম উল্যাহ, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব দাশ পুরাকায়স্থ, রজত বিশ্বাস। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক হোসনে আরা বেগম।
সভায় বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক (চলতি দায়িত্ব) গোলাম কিবরিয়া, ফরিদা খানমসহ শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা এ সময় উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক তার বক্তব্যে অভিভাবকদের নিজ নিজ সন্তানদের প্রতি খেয়াল রাখার অনুরোধ জানিয়েছেন। তিনি শিক্ষার্থীদের বাবা-মাকে সম্মান জানাতে শিক্ষার্থীদের আহ্বান জানান।

শেষে ২০১৯ সালের বার্ষিক পরীক্ষায় কৃতিত্ব অর্জনকারী শিক্ষার্থীদের হাতে ফুল দিয়ে অভিনন্দন জানান জেলা প্রশাসক। একই সাথে তাদের হাতে ফলাফল কার্ড ও উপহার হিসেবে বই প্রদান করেন।

Sharing is caring!