শহরimage প্রতিনিধি, ২৩ জানুয়ারি

ফেনীতে অবরোধের ১৮তম দিনে একটি কার্ভাডভ্যান ও সিএনজি অটোরিক্সায় আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার দুপুরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের রামপুর নাসির মেমোরিয়াল কলেজের সামনে একটি কার্ভাডভ্যানে ও শহরের শহীদ শহীদুল্লায় কায়সার সড়কে সিএনজি অটোরিক্সায় আগুন দেয়।
ফেনী ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার জাহাঙ্গির আলম জানান, শুক্রবার দুপুর একটার দিকে শহরের শহরের শহীদ শহিদুল্লাহ কায়সার সড়কের পুরাতন পুলিশ কোয়াটার এলাকায় একটি সিএসজি অটোরিক্সায় আগুন দিলে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে যেয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। দুপুর দুইটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রামপুর নাসির মেমোরিয়াল কলেজের সামনে চট্রগ্রামগামী একটি কার্ভাডভ্যানে দুর্বৃত্তরা আগুন দিলে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে যেয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।
মহাসড়কের ফেনী মহিপাল হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) সালেহ আহম্মদ পাঠান জানান, কার্ভাডভ্যানে আগুনে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থনে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। তবে কেউ হতাহত হয়নি।
ফেনী গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) আবুল কালাম আজাদ জানায়, শুক্রবার সকালে জামায়াত অধুসিত আল জামেয়াতুল ফালাহিয়া মাদ্রাসা এলাকায় অভিযান চালায়। এসময় শহর জামায়াতের আমির মুফতি আবদুল হান্নান ও ফেনী পৌর সভার ১০ নং ওয়ার্ড জামায়াতের আমীর নিজাম উদ্দিনসহ ৪ জনকে আটক করা হয়। এছাড়া গত কয়েক দিনে জেলায় নাশকতার ঘটনায় দায়ের করা মামলায় আসামীদের আটকের জন্য পুলিশ অভিযান চালায়। এসময় সন্দেহভাজন হিসেবে বিএনপি-জামায়াতের আরও ১৪ জন নেতাকর্মীকে আটক করা হয়।
প্রসঙ্গত, জামায়াতের শহর শাখার আমির সহ ৪ জনকে গ্রেপ্তারের প্রতিবাদে জামায়াত-শিবিরকর্মীরা যানবাহনে আগুন দেয়ার ঘটনা ঘটিয়েছে।