নিজস্ব প্রতিবেদক->>

ছাগলনাইয়া ও পরশুরামে সড়ক দুর্ঘটনায় আহত দুই ব্যক্তি মারা গেছেন। সোমবার (১৪ নভেম্বর) পৃথক স্থানে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় ফেনী জেনারেল হাসপাতালে তাদের মৃত্যু হয়।

নিহতরা হচ্ছেন, ফেনী শহরের বারাহীপুর বিরাজ মজুমদার বাড়ির বিজয় প্রসাদ মজুমদার (৬৩) এবং পরশুরামের চিথলিয়া ইউনিয়নের মালিপাথর গ্রামের ছালেহ আহাম্মদের ছেলে মোহাম্মদ উল্লাহ (৫০)।

নিহত বিজয় প্রসাদের স্বজনরা জানান, সোমবার ফেনী-ছাগলনাইয়া সড়কের করিম ফিলিং স্টেশনের সামনে একটি দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হয় পথচারী বিজয় মজুমদার। স্থানীয়রা এগিয়ে এসে তাকে দ্রুত উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করে। সোমবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত পথচারী বিজয় মজুমদারের নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে সোমবার দুপুরের দিকে ফেনী-পরশুরাম সড়কের ধনিকুন্ডা এলাকায় মোটরসাইকেল দূর্ঘটনায় গুরুতর আহত হন মোহাম্মদ উল্লাহ। তাকে উদ্ধার করে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর উন্নত চিকিৎসার জন্য ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়েছে।

পরশুরাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) পার্থ প্রতিম দেব জানান, মোটরসাইকেল দূর্ঘটনায় মোহাম্মদ উল্লাহ নিহতের ঘটনায় থানায় একটি মামলা রেকর্ড করা হয়েছে।