সদর প্রতিনিধি->>

ফেনীতে একটি বিদেশী পিস্তল, ম্যাগাজিন, গুলি ও এশাধিক দেশীয় অস্ত্রসহ আওয়ামী লীগ নেতা মো. নুরুদ্দীন জাহাঙ্গীরকে (৪৯) গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার মধ্যরাতে সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের আরিন্দা বাড়ী সংলগ্ন হাজী সাদেক মিয়ার বাড়ীর সামনে থেকে তাকে গ্রেপ্তার করলেও শুক্রবার রাতে এক বিজ্ঞপ্তিতে র‌্যাব গণমাধ্যমকে নিশ্চিত করেছে।

গ্রেপ্তার মো. নুরুদ্দীন জাহাঙ্গীর সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের আরিন্দা বাড়ীর হাজী মো. সাদেক এর ছেলে ও ধর্মপুর ইউনিয়ন আওয়ামী লীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সহকারী পরিচালক ও ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক (সহকারী পুলিশ সুপার) নুরুজ্জামান জানান, সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের আরিন্দা বাড়ী এলাকায় একদল সন্ত্রাসী অস্ত্রসহ অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল বৃহস্পতিবার মধ্যরাতে ওই স্থানে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে গেলেও আওয়ামী লীগ নেতা মো. নুরুদ্দীন জাহাঙ্গীরকে গ্রেপ্তার করে। পরে তার দেওয়া তথ্যেমতে ওই বাড়ির পেছন থেকে রেকেটের কভারে লুকানো অবস্থায় একটি বিদেশী পিস্তল, একটি দেশীয় তৈরী পাইপগান, পিস্তলের একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি ও কার্তুজ, একটি রামদা ও দুটি ছোরা উদ্ধার করে র‌্যাব।

র‌্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃত আসামী নুরুদ্দীন জাহাঙ্গীর র‌্যাবের জিজ্ঞাসাবাদে জানায় দীর্ঘদিন যাবত সে মাদক, অবৈধ অস্ত্র ব্যবসা ও সন্ত্রাসী কার্যকলাপের সাথে জড়িত। অস্ত্রসহ গ্রেপ্তারের ঘটনায় নুরুদ্দীন জাহাঙ্গীরের বিরুদ্ধে অস্ত্র আইনে ফেনী মডেল থানায় মামলা দায়ের করে আসামীকে শুক্রবার রাতে থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

Sharing is caring!