সোনাগাজীতে প্রতিনিধি->>

সোনাগাজীতে ৮ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে গত সোমবার রাতে থানায় মামলা হয়েছে। ওই মামলায় ১৭ বছর বয়সী এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গত শনিবার দুপুরের এই ঘটনা গতকাল সোমবার সন্ধ্যায় জানাজানি হয়।

পুলিশ, শিশুটির পরিবার ও স্থানীয় সূত্র জানায়, ধর্ষণের শিকার শিশুটি স্থানীয় একটি বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণিতে পড়ে। গত শনিবার বিদ্যালয় বন্ধ থাকায় শিশুটি তার তিন বান্ধবীর সঙ্গে বাড়ির উঠানে খেলা করছিল। এ সময় পরিচিত এক কিশোর শিশুটিকে ডেকে নিয়ে ধর্ষণ করে। শিশুটির চিৎকার শুনে তার মা ঘটনাস্থলে যান। তখন ওই বখাটে কিশোর শিশুটির মাকে হুমকি দিয়ে বলেন, বিষয়টি কাউকে বললে মেরে ফেলা হবে।
স্থানীয় এক ইউপি সদস্য বলেন, শিশু ধর্ষণের ঘটনাটি শোনার পর তিনি পুলিশকে জানিয়ে ব্যবস্থা নিতে বলেছেন।

শিশুটির বাবা বলেন, ওই কিশোরের পরিবারের সদস্যদের হুমকিতে গত দুই দিন তাঁরা বাড়ি থেকে বের হতে পারেননি। গতকাল সোমবার সালিসি বৈঠকের মাধ্যমে বিষয়টি সমাধানের জন্য বখাটের পরিবারের পক্ষ থেকে প্রস্তাব দেওয়া হয়। তখন কৌশলে তিনি স্থানীয় লোকজনের সহায়তায় রাতে থানায় গিয়ে মামলা করেন। তিনি বখাটে কিশোরের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন আহমেদ বলেন, আজ মঙ্গলবার ফেনী সদর হাসপাতালে শিশুটির শারীরিক পরীক্ষা শেষে ফেনীর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হবে।

Sharing is caring!