সদর প্রতিনিধি->>

ফেনীর লালপুলে বাস-ট্রাক সংঘর্ষে মো. মনির হোসেন (৩১) নামে একজন বাস চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও নয়জন। সোমবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মনির হোসেন ভোলার গজারিয়া এলাকার মো. কালু মাঝির ছেলে।

পুলিশ জানায়, ভোলার চরফ্যাশন থেকে চট্টগ্রামগামী তোপা এন্টারপ্রাইজের যাত্রীবাহী (ঢাকা মেট্রো-ব-১১-২৪৩৮) একটি বাস মাহসড়কের লালপুল এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে বাসটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই বাসের চালকসহ ১০ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস তাৎক্ষণিকভাবে আহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মনিরের মৃত্যু হয়। আহতরা হলেন চট্টগ্রামের বাকলিয়ার আলাউদ্দিন (৬৫), ভোলার মিলন (২৬), জাফর আহমেদ(২৮), জিহাদ (২৫), জাহাঙ্গীর (৪৫), হাসিনা আক্তার (৪২), কোহিনুর বেগম (৩০) ও
কক্সবাজারের রুবেল (২০)।

ফেনী জেনারেল হাসপাতালের (আরএমও) ডাঃ আবু তাহের পাটোয়ারী জানান, গুরুতর আহত অবস্থায় দুইজনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহতরা ফেনী জেনারলে হাসপতালে চিকিৎসাধীন রয়েছে।
ফেনী হাইওয়ে থানার পরিদর্শক মো. আসাদুজ্জামান জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনায় কবলিত বাসটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছে পুলিশ। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Sharing is caring!