সদর প্রতিনিধি->>
ফেনী সদর উপজেলার ১১ টি ইউনিয়নের বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। রবিবার সদর উপজেলার বিএনপির আহ্বায়ক ফজলুর রহমান বকুল ও সদস্য সচিব আমান উদ্দিন কায়সার এসব কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেন।

লেমুয়া ইউনিয়নে ফেরদৌস আহম্মদ কৌরাইশিকে আহ্বায়ক, আনিসুল হক, শাহ আলম মিয়াজী, রফিকুল ইসলাম মিন্টু ও আবুল বশরকে যুগ্ম আহ্বায়ক, মোঃ ইয়াছিন রিপন মেম্বারকে সদস্য সচিব করা হয়েছে।

শর্শদী ইউনিয়নে এডভোকেট নুরুল ইসলামকে আহ্বায়ক, অলি আহম্মদ, আবদুর রহিম ফিরোজ, মোঃ ইয়াছিনকে যুগ্ম আহ্বায়ক ও তারেক ইকবাল মনিকে সদস্য সচিব করা হয়েছে।

ধর্মপুর ইউনিয়নে এডভোকেট আবদুস সাত্তারকে আহ্বায়ক, জসিম উদ্দিন, মোঃ ইউসুফ মেম্বার, আবদুল মালেক টনি মেম্বারকে যুগ্ম আহ্বায়ক ও জিয়া উদ্দিন পাটোয়ারীকে সদস্য সচিব করা হয়েছে।

ছনুয়া ইউনিয়নে এডভোকেট ইউসুফ আলমগীরকে আহ্বায়ক, নুরের ছফা সাজু, জাহাঙ্গীর আলম, সানাউল্লা টিপুকে যুগ্ম আহ্বায়ক ও নরুল আলমকে সদস্য সচিব করা হয়েছে।

ধলিয়া ইউনিয়নে আনোয়ার হোসেন ফোরকানকে আহ্বায়ক, নুরুজ্জামান মেম্বার, আবদুল মালেক, মোঃ আবদুল্লাহ, মোঃ নাসির উদ্দিনকে যুগ্ম আহ্বায়ক এবং মোঃ নুর নবীকে সদস্য সচিব করা হয়েছে।

কালিদহ ইউনিয়নে নুরুল হক লিটনকে আহ্বায়ক, নুর মোহাম্মদ মেম্বার, আলতাফ হোসেন মানিক, কাজী গোলাম কিবরিয়া রাসেল, নুর আলম সবুজকে যুগ্ম আহ্বায়ক এবং সিরাজ মুন্সীকে সদস্য সচিব করা হয়েছে।

ফাজিলপুর ইউনিয়নে শাহজাহান সিরাজকে আহ্বায়ক, আবুল কালাম, মাহবুবুল হক জসিম, গোলাম ফারুক সেন্টু, মোর্শেদ উল্লা লিটনকে যুগ্ম আহ্বায়ক ও একরামুল হককে সদস্য সচিব করা হয়েছে।

বালিগাঁও ইউনিয়নে ওবায়দুল হক আইয়ুবকে আহ্বায়ক, আফসারুল কবির, কাজী মেহেদী হাসান সজাগ, নুর নবীকে যুগ্ম আহ্বায়ক ও কাজী কামরুল আহসানকে সদস্য সচিব করা হয়েছে।

পাঁচগাছিয়া ইউনিয়নে দেলোয়ার হোসেন দেলুকে আহ্বায়ক, জালাল আহমেদ মেম্বার, কামাল উদ্দিন, ইসমাইল হোসেনকে যুগ্ম আহ্বায়ক ও নুর নবী মেম্বারকে সদস্য সচিব করা হয়েছে।

কাজীরবাগ ইউনিয়নে নুর নবী হিটলারকে আহ্বায়ক ও নিজাম উদ্দিন মেম্বারকে সদস্য সচিব করা হয়েছে।

ফরহাদনগরে আবুল হোসেন কমান্ডারকে আহ্বায়ক, জাহাঙ্গীর আলম, মুছা মিয়া, মোঃ শেখ বাহারকে যুগ্ম আহ্বায়ক ও মোঃ জয়নাল আবদীনকে সদস্য সচিব করা হয়েছে।

সদর উপজেলা বিএনপির আহ্বায়ক ফজলুর রহমান বকুল জানান, সদর উপজেলার ১১ ইউনিয়নে ৩১টি সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। আগামী এক মাসের মধ্যে ৯টি ওয়ার্ডে পূর্ণাঙ্গ কমিটি করে জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে। দলের কার্যক্রমে গতিশীলতা ও সংগঠনের সাংগঠনিক সক্ষমতা বৃদ্ধিতে এসব কমিটি গঠন করেছে সদর উপজেলা বিএনপি।

Sharing is caring!