ছাগলনাইয়া প্রতিনিধি->>
ছাগলনাইয়া ভোক্তা অধিকার অধিদপ্তর ও র‌্যাবের যৌথ অভিযানে মিষ্টিতে ভাসছে মাছি, পোড়া তেলে তৈরি হচ্ছে মিষ্টি, ফ্রিজ ভর্তি বাসি ময়দার খামির ও মাংস পাওয়ায় দুই প্রতিষ্ঠানকে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ছাগলনাইয়া উপজেলার নিজকুঞ্জরা বিসিক এলাকায় রোববার দুপুরে এই অভিযান চালানো হয়।

জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জানায়, জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সোহেল চাকমা ভেজাল বিরোধী অভিযানে বের হয়। এ সময় ছাগলনাইয়া উপজেলার নিজকুঞ্জরা বিসিক এলাকায় আরমান ফুড প্রোডাক্ট ও জমজম সুইটসে গিয়ে দেখা যায় অস্বাস্থ্যকর নোংরা পরিবেশে খাবার তৈরি করে তা সংরক্ষণ করছে, ড্রামে পোড়া তেল সংরক্ষণ, মিষ্টিতে মাছি পড়ে থাকা, ফ্রিজে বাসী ময়দা খামির ও মাংস জব্দ করে। অভিযানে জমজম সুইটস হতে জব্দকৃত চার মণ মাছি পড়া মিষ্টি, দুই ড্রাম পোড়া তেল এবং ফ্রিজ থেকে বাসি ময়দার খামি ও মাংস ধ্বংস করা হয়েছে। এসময় আরমান ফুড প্রোডাক্টস কে ৩০ হাজার টাকা ও জমজম সুইটসকে ৫০ হাজার টাকা জরিমান করা হয়।

অভিযানে ফেনীস্থ র‌্যাবের ভারপ্রাপ্ত কমান্ডার সহকারী পুলিশ সুপার নুরুজ্জামানসহ বিপুল সংখ্যক র‌্যাব সদস্য ও ফেনী সদর উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর আবদুর রহমান উপস্থিত ছিলেন।

জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সোহেল চাকমা বলেন, ভেজাল বিরোধী এই অভিযান নিয়মিত অব্যহত থাকবে।

Sharing is caring!