শহর প্রতিনিধি->>
দৈনিক প্রথম আলোর পাঠক ফোরাম ফেনী বন্ধুসভার নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে শহরের মিজান রোডের জুম্মা শপিং সেন্টারের প্রথম আলো ফেনী কার্যালয়ে ফেনী বন্ধুসভার সাধারন সভায় নতুন কমিটি গঠন করা হয়। কমিটিতে শেখ আশিকুন্নবী সজীবকে সভাপতি ও মোনায়েম হোসেন নোবেলকে সাধারণ সম্পাদক করা হয়েছে।
বিদায়ী সভাপতি মোঃ জহিরুল ইসলামের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন ফেনী বন্ধুসভার উপদেষ্টা প্রথম আলো ফেনীর নিজস্ব প্রতিবেদক আবু তাহের, উপদেষ্টা শেখ নুর উদ্দিন চৌধুরী মামুন, ইঞ্জিনিয়ার মোঃ আবুল খায়ের, সাহাব উদ্দিন, ফেনী বন্ধুসভার সাবেক সভাপতি অমিত মজুমদার প্রমুখ ।
সভা শেষে নতুন কমিটির নাম ঘোষনা করেন ফেনী বন্ধুসভার উপদেষ্টা প্রথম আলো ফেনীর নিজস্ব প্রতিবেদক আবু তাহের। কমিটির অপরাপর সদস্যরা হলেন সহ-সভাপতি-বিজয় নাথ ও আবু সুফিয়ান সবুজ,যুগ্ম সাধারন সম্পাদক- সাবিনা ইয়াছমিন ও মোঃ ইব্রাহিম,সাংগঠনিক সম্পাদক-মোঃ নুর হোসেন সুমন নসীব,উপ-সাংগঠনিক সম্পাদক- সাবরিনা তাবাসসুম শ্রাবন্তী,অর্থ সম্পাদক-হারাধন নন্দী নিলয়, যোগাযোগ সম্পাদক- আবদুল্লাহ আল মামুন,দপ্তর সম্পাদক-দেলোয়ার হোসেন, সাহিত্য সম্পাদক- হৃদিতা রায়,প্রচার সম্পাদক-মুহাম্মদ ইমাম হোসাইন,অনুষ্ঠান সম্পাদক-মনিকা রায়,পাঠচক্র সম্পাদক-কাজী মেহেরজাবীন রাখী,দূর্যোগ ও ত্রাণ সম্পাদক-তৌহিদুল ইসলাম মোল্লা, ক্রীড়া সম্পাদক-জ্যোর্তিময় মন্ডল প্রান্ত, নারী বিষয়ক সম্পাদক-তানজিনা সুলতানা তিশা,বিজ্ঞান বিষয়ক সম্পাদক-রিৎ কর্মকার,তথ্য ও প্রযুক্তি সম্পাদক- বৈশাখী পাল,সমাজকল্যাণ সম্পাদক- নুসরাত খানম আনিকা,মানব সম্পদ বিষয়ক সম্পাদক- রমা কর্মকার,পরিবেশ বিষয়ক সম্পাদক- সাইমুন ফারাবী,পাঠাগার সম্পাদক-তাহমিনা আক্তার,প্রশিক্ষন সম্পাদক-কাজী নজরুল ইসলাম সোহাগ।

Sharing is caring!