সদর প্রতিনিধি->>
ফেনী শহরের শহীদ হোসেন উদ্দিন বিপনী বিতানের সামনে অস্ত্র ঠেঁকিয়ে মোটর সাইকেল ছিনতাইয়ের ঘটনায় মো: আলী জিন্নাহকে গ্রেফতার করেছে পুলিশ। জিন্নাহ দক্ষিণ দমদমা এলাকার জালাল আহমদের ছেলে ও সদর উপজেলার ছনুয়া ইউপি সদস্য। গ্রেফতার জিন্নাহ ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক।
পুলিশ জানায়, গত মঙ্গলবার বিকালে ফাজিলপুর এলাকার বাসিন্দা কুয়েত প্রবাসী শহীদুল ইসলাম কলেজ রোডের শহীদ মার্কেটের সামনে মোটর সাইকেল রাখেন। এসময় ছনুয়া ইউপি সদস্য জিন্নাহ কয়েকজন সহযোগিকে নিয়ে অস্ত্র ঠেঁকিয়ে মোটর সাইকেলটি নিয়ে যায়। এ ঘটনায় মোটরসাইকেল মালিক ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন। বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের কদলগাজী রোডের শশুরের বাসা থেকে জিন্নাহকে গ্রেফতার করে পুলিশ।
ফেনী মডেল থানার পরিদর্শক(তদন্ত) মোহাম্মদ সাজেদুল ইসলাম জানান, জিন্নাহর স্বীকারোক্তি অনুযায়ী বৃহস্পতিবার রাতেই উত্তর সহদেবপুর এলাকার একটি ঝোঁপ থেকে মোটর সাইকেলটি উদ্ধার করা হয়েছে। তার দেয়া তথ্যমতে ঘটনায় অপরাপর জড়িতদের ধরতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।
পরিদর্শক সাজেদুল ইসলাম আরো জানান, তার বিরুদ্ধে আরো একটি চুরির মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। মোটর সাইকেল ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতারকৃত ইউপি সদস্য জিন্নাহকে শুক্রবার আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!