শহর প্রতিনিধি->>

ফেনীতে মাদকসহ দুই মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব। মঙ্গলবার মধ্যরাতে শহরের একাডেমীর করিম সিএনজি ফিলিং স্টেশনের সামনে থেকে ৪১ বোতল ফেন্সিডিল ও ৪শ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

ফেনীস্থ র‌্যাব-৭ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ নুরুজ্জামান জানান, মাদক বেচাকেনার গোপন খবর পেয়ে মঙ্গলবার রাতে ফেনী শহরের একাডেমী রোডস্থ করিম সিএনজি ফিলিং স্টেশন এলাকায় অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় বরগুনার আমতলী থানার পশ্চিম চিলেকাস্তেপুরের জয়নাল হাওলাদের ছেলে মনির হোসেন সুমন (২৮) ও নোয়াখালীর সেনবাগের উত্তর মোহাম্মদপুরের অলিউল্লাহ জয়নাল হকের ছেলে মোঃ নুর উদ্দিন মিন্টু ওরফে আপেল (২৮) কে আটক করে। তাদের তল্লাশী করে ৪১ বোতল ফেন্সিডিল ও ৪শ পিস ইয়াবা জব্দ করে র‌্যাব। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ লক্ষ ৩৩ হাজার টাকা।

মোঃ নুরুজ্জামান আরও জানান, জিজ্ঞাসাবাদে আটকৃতরা দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য সীমান্তবর্তী এলাকা হতে এনে ফেনী শহরের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Sharing is caring!