শহর প্রতিনিধি->>

ফেনীতে বিপুল উৎসাহ উদ্দীপনা ও বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে। বিজয়ের ৪৮ বছর পূর্তিতে দিবসের প্রথম প্রহর ভোর সাড়ে ৬টায় মুক্তিযুদ্ধে শহীদ স্মৃতিস্তম্ভে ৩১ বার তোপধ্বনির মধ্যে দিয়ে দিবসের কর্মসূচী শুরু হয়।

শহরের জেল রোডে অবস্থিত মুক্তিযুদ্ধে শহীদ স্মৃতিস্তম্ভে একে একে পুষ্পস্তবক অর্পন করেন ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা সাবেক সংসদ সদস্য অধ্যাপক জয়নাল আবেদীন ভিপি, জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান, পুলিশ প্রশাসন, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, প্রেস ক্লাব, জেলা পরিষদ, উপজেলা পরিষদ, পৌর পরিষদ, সরকারী/বেসরকারী প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক ও পেশাজীবী সংগঠন, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

সকালে ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শন, জেলা শিল্পকলা একাডেমীতে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, ফেনী সরকারী বালিয়া উচ্চ বিদ্যালয়ে মহিলা ও শিশুদের ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানগুলোতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার ছাড়াও প্রশাসনের উদ্ধর্তন কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিকেলে ভাষা শহীদ সালাম ষ্টেডিয়ামে প্রতি ফুটবল ম্যাচ, ও সন্ধ্যায় কেন্দ্রীয় শহীদ মিনারে বিজয়ের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এছাড়াও জেলার ৬ উপজেলায় কুচকাওয়াজ, শরীর চর্চা প্রদর্শন, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সকল অনুষ্ঠানে প্রশাসনের উদ্ধতন কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, সাংস্কৃতিক কর্মীসহ বিভিন্ন স্তরের লোকজন উপস্থিত ছিলেন।

Sharing is caring!