শহর প্রতিনিধি->>
ফেনীতে বিজয় দিবসে ৪৮৮ জন মুক্তিযোদ্ধার মাঝে স্মার্ট কার্ড বিতরণ করেছে জেলা নির্বাচন কমিশন। সোমবার দুপুুরে ফেনী জেলা প্রশাসনের উদ্যোগে শিল্পকলা একাডেমীতে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সংবর্ধনা অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদেরকে স্মার্ট কার্ড বিতরণ করা হয়।

জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক পিকেএম এনামুল করিম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ গোলাম জাকারিয়া, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানা, সহকারি কমিশনার (ভূমি) মৌমিতা দাশ।

জেলা প্রশাসনের সহকারি কমিশনার সুলতানা রাজিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আকরামুজ্জমান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বিকম, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি পিপি হাফেজ আহম্মদ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আবদুর রহমান মজুমদার, জিপি প্রিয়রঞ্জন দত্ত। অনুষ্ঠান মুক্তিযোদ্ধসহ প্রশাসনের কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী বলেছেন, রাজাকারদের হাতে পতাকা তুলে দিয়ে শুধু মুক্তিযোদ্ধা নয়, পুরো দেশকে অপমান করেছিল বিএনপি। তারা ছিল মুক্তিযোদ্ধার বিপক্ষে। তারাই মুক্তিযোদ্ধাদের অসম্মান করেছে।

নিজাম উদ্দিন হাজারী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিয়েছেন। তাদের জন্য সর্বোচ্চ ভাতা নির্ধারণ করেছেন। তিনি বলেন, মুক্তিযোদ্ধারা আমাদের সূর্য সন্তান। ফেনীতে মুক্তিযোদ্ধাদের নামে স্কুল ও সড়কের নামকরণ করে আমি তাদের স্মৃতি অমর করে রাখতে চাই। আপনারা যে আত্মত্যাগ করেছেন, বাঙালী জাতি তা সারাজীবন মনে রাখবে।

অনুষ্ঠানে ৪৮৮ জন মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা প্রদান করা হয়।

Sharing is caring!