শহর প্রতিনিধি->>

ফেনীতে শহীদ বুদ্ধিজীবী দিবসে বধ্যভূমির স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পন করেছে সাংসদ, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, পৌর প্রশাসন, জেলা আওয়ামী লীগ ও সর্ব
সর্বস্তরের জনগণ।
বিকেলে বধ্যভূমিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানায় ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। এসময় ফেনী সরকারি কলেজ অধ্যক্ষ প্রফেসর বিমল কান্তি পাল, জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আকরামুজ্জামান, পৌরসভার প্যানেল মেয়র আশ্রাফুল আলম গীটার, ফেনী পৌর আওয়ামীলীগ সভাপতি আইনুল কবির শামীম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, ফেনী পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ফুলগাজী উপজেলা আওয়ামী লীগ সভাপতি হারুন মজুমদারসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে সকালে শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ করে শোক র‌্যালীর মাধ্যমে দিবসটির কর্মসূচি শুরু করে জেলা প্রশাসন। শহরের ট্রাংক রোডের শহীদ মিনারের সামনে থেকে র‌্যালিটি শুরু হয়ে ফেনী সরকারি কলেজ বধ্যভূমিতে গিয়ে শহীদ বুদ্ধিজীবীদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজ্জামান। এসময় সিভিল সার্জন ডাঃ নিয়াতুজ্জামান, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক পিকেএম এনামুল করিম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছাঃ সুমনী আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট গোলাম জাকারিয়া, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানাসহ জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এরপরপুলিশ সুপার (ভারপ্রাপ্ত) কাজী মনিরুজ্জামানের নেতৃত্বে ফেনী জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় অতিরিক্ত পুলিশ সুপার আতোয়ার রহমান, ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেনসহ পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা অংশ নেন।

এরপর ফেনী সরকারি কলেজ অধ্যক্ষ প্রফেসর বিমল কান্তি পালের নেতৃত্বে শ্রদ্ধা জানায় কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা। ফেনী পৌরসভার প্যানেল মেয়র আশ্রাফুল আলম গীটার ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আকরামুজ্জমান পৌরসভার পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। একে একে ফেনী সড়ক বিভাগ, গণপূর্ত বিভাগের উর্ধ্বতন কর্মকর্তার, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শহীদ বুদ্ধিজীবীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে।

Sharing is caring!