শহর প্রতিনিধি->>

ফেনী সেন্ট্রাল পাবলিক স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠান শনিবার স্কুল সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বর্ষিয়ান রাজনীতিবিদ বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির জাতীয় পরিষদের সদস্য ও ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী। এসময় শহীদ বুদ্ধিজীবি দিবস উপলক্ষে এক মিনিট নিরবতা পালন করা হয়।

ফেনী সেন্ট্রাল পাবলিক স্কুলের পরিচালক মো. নিজাম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ জহির উদ্দিন বাবর। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা শিক্ষা অফিসার কাজী সলিম উল্লাহ, বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তফা হোসেন, ফেনী জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি কে বি এম জাহাঙ্গীর আলম ও ফেনী পৌরসভা কাউন্সিলর মো. সিরাজুল ইসলাস পাটোয়ারী।

বক্তব্য রাখেন কৃতি শিক্ষাথীর অভিভাবক আবদুস সোবহান ও জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থী ফারুক প্রমুখ। এ সময় জেলা যুবলীগের সহ সভাপতি শহিদুল ইসলাম শহীদান, ফেনী শহর ছাত্রলীগের সভাপতি এয়াছিন আরাফাত রাজুু, জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক আবু নাঈম, ফেনী সেন্ট্রাল পাবলিক স্কুলের পরিচালক সাজ্জাদ আহম্মদ দোলন, মো. শামছুদ্দীন, জিএম মাইন উদ্দিন, আলমগীর হোসেন ও কামরুজ্জামানসহ স্থানীয় গন্যামান্য ব্যক্তিবর্গ, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষাথী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বিদ্যালয়ের জিপিএ-৫ প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের ক্রেস্ট ও নগদ টাকা এবং ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে সনদ ও উপহার সামগ্রী তুলে দেন উপস্থিত অতিথিবৃন্দ।

Sharing is caring!