শহর প্রতিনিধি->>

ফেনীতে চাঁদা আদায়ের অভিযোগে মো. সুমনকে (৩৮) চাকু ও চাঁদা টাকাসহ আটক করেছে র‌্যাব। শুক্রবার দুপুরে শহরের খেজুর চত্ত্বর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। সে ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউপির লক্ষীপুর গ্রামের ছালেহ আহম্মেদের ছেলে।
ফেনীস্থ র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান জানান, গোপন সংবাদে জানতে পারে শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কস্থ মিষ্টি ছায়া ফুড এর সামনে সিএনজি চালকদের কাছে থেকে অবৈধভাবে চাঁদা আদায় করছে এক যুবক। র‌্যাব এর একটি দল সিএনজি চালকদের কাছ থেকে চাঁদা আদায়রত অবস্থায় মো. সুমনকে আটক করে।
এ সময়ে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আরো ৪/৫ জন ব্যক্তি দৌড়ে পালিয়ে যায়। আটককৃত সুমনের পকেট তল্লাশী করে স্টীলের তৈরী চাকু ও চাঁদা আদায়ের নগদ ৫ হাজার পয়ত্রিশ টাকা উদ্ধার করা হয়।
র‌্যাবের জিজ্ঞাসাবাদে সুমন আরো জানায়, সুমনসহ আরো ৪/৫ জন একত্রিত হয়ে দীর্ঘদিন যাবত সিএনজি চালকদের নিকট হইতে বিভিন্ন সংস্থা ও স্থানীয় নেতাকর্মীর নাম ভাঙ্গিয়ে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছিল। আটককৃতকে অপরাপর পলাতক আসামীদের নাম ঠিকানা জিজ্ঞাসাবাদ করলে- রিপন (৩৮), মো. আইয়ুব (৩২) এর নাম প্রকাশ করে, বাকী ২/৩ জনের নাম ঠিকানা জানেনা বলে জানায়। আটক আসামী, উদ্ধারকৃত চাকু আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Sharing is caring!