দাগনভূঞা প্রতিনিধি->>

দাগনভূঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন প্রাথমিক শিক্ষা পদক ২০১৯ এ জেলায় শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার বিকালে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, জেলার দাগনভূঞা উপজেলার প্রাথমিক বিদ্যালয়গুলোতে উন্নয়ন, বিদ্যালয়ে শিশুদের উপস্থিতি নিশ্চিতকরণ, প্রাথমিক শিশুদের বিদ্যালয় ত্যাগের হার কমানো, প্রাথমিক শিক্ষার প্রয়োজনীয়তা ও গুরুত্ব সম্পর্কে অভিভাবককে সচেতন করাসহ ইত্যাদি বিষয়ে অবদান রাখেন দিদারুল কবির রতন।

এ বিষয়ে দিদারুল কবির রতন জানান, এর আগেও আমি জেলায় ২ বার ও বিভাগীয় পর্যায়ে ২ বার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হই। এ স্বীকৃতি আমার কাজের মূল্যায়ণ বলে আমি মনে করি।

জানা যায়, চট্টগ্রাম বিভাগের ১১ জেলার মধ্যে সকল উপজেলা চেয়ারম্যানদের মধ্যে বাছাই করে শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচন করা হবে। এর আগে ২০১৫ ও ২০১৬ সালে পরপর দুইবার চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন দিদারুল কবির রতন। এ নিয়ে ৩ বার জেলায় শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন দিদারুল কবির রতন।

Sharing is caring!