ছাগলনাইয়া প্রতিনিধি->>
ছাগলনাইয়া উপজেলার সীমান্তবর্তী দক্ষিণ ছয়ঘরিয়া ও দারোগার হাট এলাকায় মাদক বিরোধী সাঁড়াশি অভিযানে ২ কেজি গাঁজা উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
শনিবার সকালে ফেনী ও নোয়াখালী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পরিচালনা করে গাঁজা উদ্ধার করে।
মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর জানায়, ছাগলনাইয়ার ছয়ঘরিয়া বডার ও দারোগার হাট এলাকায় ছয়ঘরিয়া রহমত বলি বাড়ীর সিরাজুল ইসলামের (৪৫) এর ঘরে সাঁড়াশি অভিযানে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় গাঁজা বিক্রেতা সিরাজুল ইসলাম পলিয়ে যায়। পরে তার বিরুদ্ধে ছাগলনাইয়া থানায় এজাহার দােয়র করা হয়েছে।
নোয়াখালী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক-মুজিবুর রহমান পাটোয়ারী নেতৃত্বে অভিযানে উপস্তিত ছিলেন ফেনী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আবু আব্দুলাহ জাহিদ, পরিদর্শক অমর কুমার সেন।
এদিকে ছাগলনাইয়ায় ২০পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক বিক্রেতা মোঃ ইউসুফকে (৩০) আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার ছয়ঘরিয়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক ইউসুফ উপজেলার শুভপুর ইউনিয়নের উত্তর ছয়ঘরিয়া গ্রামের আমির পুলিশ বাড়ীর সুরুজ মিয়ার পুত্র।
ছাগলনাইয়া থানার ওসি মোঃ মেজবাহ উদ্দিন আহমদ তাকে আটকের কথা জানিয়ে বলেন ছাগলনাইয়া থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Sharing is caring!