দাগনভূঞা প্রতিনিধি->>

দাগনভূঞা বাজারের বসুরহাট রোড়স্থ হিরণ কমিউনিটি সেন্টারের সামনে এলাকায় অভিযান চালিয়ে ১ লক্ষ পিস ভারতীয় যৌন এবং অননুমোদিত নকল ট্যাবলেটসহ ১জন ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

র্যাব-৭ সূত্র জানায়,চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে,কতিপয় ব্যবসায়ী ভারতীয় যৌন এবং অননুমোদিত নকল ট্যাবলেটসহ নোয়াখালী যাওয়ার জন্য দাগনভূঁঞা বাজারের বসুরহাট রোড়স্থ হিরণ কমিউনিটি সেন্টারের সামনে অপেক্ষা করিতেছে ।এমন তথ্যের ভিত্তিতে রোববার(২৪ নভেম্বর) রাত ১০ টার সময় র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল ওই স্থানে পৌছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আটক করে আসামী মোঃ আবুল হাসান(৩৬),পিতা- মৃত আব্দুর রব,গ্রাম- সাহাজাদাপুর,থানা-কোম্পানীগঞ্জ,জেলা-নোয়াখালীকে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো ও সনাক্ত মতে আটককৃত ভারতীয় যৌন এবং অননুমোদিত নকল ট্যাবলেট নোয়াখালী জেলার বিভিন্ন ব্যবসায়ীদের সাথে যোগসাজশে বিভিন্ন অঞ্চলে বিক্রি করে আসছে। উদ্ধারকৃত ভারতীয় যৌন এবং অননুমোদিত নকল ট্যাবলেটের আনুমানিক মূল্য ৮ লক্ষ তিনশত বায়ান্ন টাকা।

ফেনী র্যাব-৭ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক মোঃ নুরুজ্জামান জানান,গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনী জেলার দাগনভূঞা থানায় হস্তান্তর করা হয়েছে।

Sharing is caring!