ডেক্স রিপোর্ট->>
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান লন্ডনে অবস্থানরত তারেক রহমানের ৫৫ তম জন্মদিন উপলক্ষে রিয়াদস্থ প্রবাসী ফেনী জেলা বিএনপি, যুবদলের সিফা সানাইয়া ইউনিটের উদ্যোগে শুক্রবার এক দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
রিয়াদস্থ প্রবাসী ফেনী জেলা বিএনপির সভাপতি, কামরুল হাসান মীরের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক আমজাদ হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সৌদি আরব পূর্বাঞ্চল বিএনপির তথ্য ও গবেষণা সম্পাদক মাহফুজ পাটোয়ারী, রিয়াদের বিশিষ্ট ব্যবসায়ী বিএনপি নেতা দেলওয়ার হোসেন, উপদেষ্টা আবদুল্লাহ , মোঃ আবদুল কাইয়ুম, রিয়াদস্থ প্রবাসী ফেনী জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুল মোমিন, বিএনপি নেতা আবদুল মতিন, যুবদল নেতা শাহ আলম প্রমুখ।
সভায় উপস্থিত ছিলেন বিএনপি নেতা বেলাল হোসেন, বিএনপি নেতা দিদারুল আলম, যুবদল নেতা আব্দুল হাই, যুবদল নেতা ইসমত আহামেদ তানভীর, বি এন পি নেতা আবদুল মোতালেব, ওয়ালাইয়া ইউনিট বিএনপি, সভাপতি মোঃ ওয়াসিম, সাধারণ সম্পাদক মোরশেদ আলম, বিএনপি নেতা সামসুল আলম।
সভায় বক্তারা নিত্যপ্রয়োজনীয় দব্যমূল্য স্থিতিশীল রাখতে এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানান। শেষে বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোআ করা হয়।

Sharing is caring!