(আপডেট)image

নাজমুল হক শামীম,২০ জানুয়ারি->>

ফেনীতে বিচারপতি কাজী রেজাউল হকের বাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় দায়ের করা মামলায় আসামী ফেনী জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও ধলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন জসিমকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার দুপুরে ফেনী শহরের রামপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। জসিম সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি।
ফেনী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জিয়াউল হক জানায়, বিচারপতি কাজী রেজাউল হকের বাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় দায়ের করা মামলাসহ ২টি মামলার এজহার ভূক্ত আসামী জাকির হোসেন জসিমকে শহরের রামপুর এলাকা থেকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। পরে তাকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়। জসিমকে আদালতের মাধ্যমে করাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে।
প্রসঙ্গত, গত ৮ জানুয়ারি সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের (ডিভিশন) বিচারপতি কাজী রেজা-উল হক’র ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের মোহাম্মদ পুর গ্রামের বালুয়া চৌমুহনী এলাকার কাজি বাড়ির পৈত্রিক ঘরে আগুন দেয় দুর্বৃত্তরা। আগুনে তার বাড়ির রান্না ঘরের কিছু অংশ পুড়ে যায়। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে বিএনপি-জামায়াতের ৩১ নেতার নাম উল্লেখ করে অজ্ঞাত আরো অসংখ্য জনকে আসামী করে মামলা দায়ের করে।