শহর প্রতিনিধি->>
ফেনীতে সড়ক ও জনপথের কলোনী ও তাকিয়া বাড়ি এলাকায় আগুনে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় শহরের রাজাঝির দিঘীর দক্ষিণ পার্শ্বে অবস্থিত সড়ক ও জনপথের কলোনীতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এর আগে দুপুরে শহরের তাকিয়া রোডে একটি বসতির ৭টি ঘরে আগুনে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, শহরের রাজাঝির দিঘীর দক্ষিণ পার্শ্বে অবস্থিত সড়ক ও জনপথের কলোনীতে থাকা সড়ক ও জনপথের অফিস সহকারি কাম কম্পিউটার অপারেটর ইউনুছ চৌধুরীর রান্নাঘরে আগুনের সূত্রপাত ঘটে। রান্নাঘরে গ্যাসের চুলার উপর ভেজা কাপড় শুকাতে দিলে আগুন লেগে তা মুহূর্তে সারা ঘরে ছড়িয়ে পড়ে। আগুণের শিখা ও ধোঁয়া দেখে বাড়ির গৃহকর্ত্রীর চিৎকারে স্থানীয় লোকজন এসে আগুন নেভাতে সাহায্য করে। ততক্ষণে পুরো রান্নাঘর পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও বিদ্যুৎ অফিসের কর্মীরা উপস্থিত হয়ে বিদ্যুৎ ও গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে আগুন নিয়ন্ত্রণে আনে।

অপরদিকে দুপুরে শহরের তাকিয়া বাড়ি এলাকায় একটি বস্তিতে আগুন লেগে ৭টি ঘরের কিছু অংশ ক্ষয়ক্ষতি হয়েছে। ওই বস্তির একটি ঘরের রান্না ঘর থেকে আগুনের সুত্রপাত হলে মুহুর্তে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে আশাপাশের ঘরগুলোতে। খবর পেয়ে ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে যেয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

Sharing is caring!