শহর প্রতিনিধি->>
ফেনীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১২০ কেজি নিষিদ্ধ পিরানহা মাছ জব্দ করেছে। পিরানহা মাছ বিক্রির দায়ে মেসার্স জননী মাছের আড়তের সত্বাধিকারী মো. মুজিবকে চার হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মুনিরুজ্জামান এই অভিযান চালান।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মুনিরুজ্জামান জানান, ফেনী সদর উপজেলা মৎস্য বিভাগের উদ্যোগে ফেনী পৌর মৎস্য আড়তে মৎস্য সংরক্ষণ আইন বাস্তবায়নে নিষিদ্ধ ঘোষিত পিরানহা মাছ প্রতিরোধকল্পে সোমবার মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় মেসার্স জননী মাছের আড়ত থেকে ১২০ কেজি নিষিদ্ধ ঘোষিত পিরানহা মাছ জব্দ করা হয়। নিষিদ্ধ ঘোষিত পিরানহা মাছ বিক্রির অভিযোগে মেসার্স জননী মাছের আড়তের সত্বাধিকারী মো. মুজিবকে চার হাজার টাকা জরিমানা করা হয়। জব্দকৃত পিরানহা মাছ জামেয়া রশিদিয়া মাদ্রাসা ও সুলতানিয়া এতিমখানা মাদ্রাসায় বিতরণ করা হয়।

অভিযানকালে ফেনীস্থ স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ও উপ-সচিব পি.কে.এম এনামুল করিম, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সৈয়দ মোস্তফা জামান, ফেনী জেলা মৎস্য দপ্তরের হিসাবরক্ষক মো. মোশাররফ হোসেন, ক্ষেত্র সহকারী মো. ইয়াছিন পাটোয়ারী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যবৃন্দসহ পৌর মৎস্য আড়তের ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!