শহর প্রতিনিধি->>
ফেনীতে দেড় কোটি টাকার ২৮ হাজার ৩৮০ পিস ইয়াবা ট্যবলেটসহ মো. সাইফুল ইসলাম (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল এলাকার বাগদাদ রেষ্টুরেন্টের সামনে যাত্রীবাহি শ্যামলী পরিবহনের বাস তল্লাশি করে ইয়াবাসহ সাইফুলকে আটক করা হয়। আটক সাইফুল কক্সবাজার জেলার পেকুয়া থানার মগনামা গ্রামের মো. জাহাঙ্গীর আলমের ছেলে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক (সহকারী পরিচালক) সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল এলাকার বাগদাদ রেষ্টুরেন্টের সামনে চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে র‌্যাব। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা চট্টগ্রাম হতে ঢাকা অভিমুখি একটি যাত্রীবাহি শ্যামলী পরিবহনের বাস তল্লাশি করলে একটি ট্র্যাভেলস ব্যাগ নিয়ে এক যাত্রী দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা সাইফুল ইসলাম আটক করে। এসময় তার ট্র্যাভেলস ব্যাগ তল্লাশী করে ২৮ হাজার ৩৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব।
র‌্যাব আরো জানায়, আটককৃত আসামী বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য এক কোটি ৪১ লাখ ৯০ হাজার টাকা টাকা।
আটককৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আসামী ও উদ্ধারকৃত ইয়াবা ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Sharing is caring!