শহর প্রতিনিধি->>

নকল,বিক্রয় নিষিদ্ধ এবং মেয়াদোত্তীর্ণ ওষুদ বিক্রি ও মজুদ করায় ফেনীর ৫ টি ওষুদ দোকানকে ৫১ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।বৃহস্পতিবার দুপুর ১ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়তি রানী কৈরী ও সজল কুমার দাস সহ ওষুদ প্রশাসনের তত্বাবধায়ক সালমা সিদ্দিকা।

ভ্রাম্যমান আদালত সুত্র জানায়,বাজারে বিক্রয় নিষিদ্ধ ওষুদ বিক্রি ও মজুদ করার খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালতের একটি দল প্রথমে শহরের ট্রাংক রোডস্থ টাউন ফার্মেসীতে অভিযান চালায়। এসময় বিক্রি নিষিদ্ধ ওষুদ পাওয়া গেলে তাদের ৫ হাজার টাকা জরিমানা করা হয়।পরে শহরের বাশপাঁড়া এলাকার মেডিসিন মার্কেটে অভিযান চালিয়ে নকল ও ভেজাল ওষুদ রাখার দায়ে লোকনাথ ফার্মেসীকে ১৫ হাজার টাকা ও হোসেন মেডিসিন শপকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

অপরদিকে একইসময় শহরের জেলা সদর হাসপাতাল মোড় এলাকার বেশ কিছু ওষুদ দোকানে অভিযান চালায় জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সোহেল চাকমা।এসময় ওষুদের মেয়াদকাল না থাকায় সবুজ ফার্মেসীকে ২ হাজার টাকা, শাহীন মেডিকেল হলকে ৬ হাজার ও মজুমদার মেডিকেল ফার্মেসীকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

Sharing is caring!