শহর প্রতিনিধি->>
ফেনীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে ‘সচেতনতা, প্রস্তুতি ও প্রশিক্ষণ দুর্যোগ মোকাবেলার সর্বোত্তম উপায়’ শ্লোগানে ফেনীস্থ ফায়ার সার্ভিস কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ফেনীর উপ-সহকারী পরিচালক তৌফিকুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী, গণপূর্ত বিভাগ ফেনীর নির্বাহী প্রকৌশলী রাশেদ আহসান, ফেনী কারাগারের সিনিয়র জেল সুপার রফিকুল কাদের, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. আজিজুর রহমান মজুমদার।
ফায়ার ফাইটার আল আমিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আবু তাহের, স্বাগত বক্তব্য রাখেন ফেনীস্থ ফায়ার সার্ভিসের স্টাফ অফিসার মো. জসিম উদ্দিন।
অনুষ্ঠান শেষে অগ্নি নির্বাপন যন্ত্রপাতি প্রদর্শন করা হয়। এছাড়া অগ্নি নির্বাপন যন্ত্রপাতি ব্যবহার করে বিশেষ মহড়া প্রদর্শন করা হয়।
অগ্নি প্রতিরোধ ও অগ্নি নির্বাপণ কার্যক্রম সম্পর্কে জনসাধারণকে অবহিতকরণ এবং সচেতনতা সৃষ্টির লক্ষ্যে আগামী ১২ নভেম্বর পর্যন্ত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালনের কার্যক্রম সম্পন্ন হবে।

Sharing is caring!