শহর প্রতিনিধি->>
ফেনীতে ২৯ হাজার ৩শ ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে র্যাপিড় এ্যাকশান ব্যাটালিয়ন (র্যাব -৭)। যার আনুমানিক মূল্য দেড় কোটি টাকা।বুধবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপোল এলাকায় একটি কাভার্ডভ্যান থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়।এসময় এক মাদক বিক্রেতাকে আটক করা হয়। জব্দ করা হয় মাদক পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান।

জব্দকৃত কাভার্ডভ্যান

র্যাব-৭ সূত্র জানায়, ওই দিন কতিপয় মাদক ব্যবসায়ী একটি কাভার্ড ভ্যান যোগে চট্টগ্রাম হতে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে ঢাকার দিকে যাওয়ার পথে বেলা সাড়ে ১১টার দিকে লালপোলে অবস্থান নেয় ্যাব। পরে মুহুরী ফিলিং স্টেশনের সামনে মহাসড়কের উপর বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি কাভার্ডভ্যানের (ঢাকা মেট্রো-ট-১৫-৩৮৯০) তল্লাশির জন্য সংকেত দিলে চালক গাড়িটিকে না থামিয়ে র‌্যাবের চেকপোস্ট ভেঙ্গে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব গাড়িটির পিছু নিয়ে ধাওয়া করে গাজীপুর জেলার জয়দেবপুর থানার দক্ষিন সালনা গ্রামের মো: আতার উদ্দিনের ছেলে মো: দেলোয়ার হোসেন দুলাল (৪০) কে গ্রেফতার করা হয়। পরে কাভার্ডভ্যান তল্লাশী করে ড্রাইভিং সীটের পিছনে একটি ট্র্যাভেল ব্যাগের ভিতরে বিশেষ কায়দায় লুকানো ২৯ হাজার ৩২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১ কোটি ৪৬ লাখ ৬০ হাজার টাকা এবং জব্দকৃত কাভার্ড ভ্যানের আনুমানিক মূল্য ৫০ লাখ টাকা।
ফেনীস্থ র্যাব-৭ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক মো: নুরুজ্জামান জানান, বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে কাভার্ড ভ্যানের মাধ্যমে মালামাল পরিবহনের আড়ালে বিভিন্ন কৌশলে দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে এই চক্রটি। তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহনের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Sharing is caring!