শহর প্রতিনিধি->>
ফেনীতে অধিক দামে পেঁয়াজ বিক্রির অভিযোগে ফৌজিয়া এন্টারপ্রাইজ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার দুপুরে ফেনী বড় বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোতাছেম বিল্লাহ।
ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, দুপুরে ফেনী শহরের বড় বাজারে পেঁয়াজের দোকানগুলোতে অভিযান পরিচালনা করে ভ্রাম্যমান আদালত। এ সময় আবু বক্কর সড়কে ফৌজিয়া এন্টারপ্রাইজে কেজিতে ১০ টাকা বেশি দরে পেঁয়াজ বিক্রি করায় ম্যানেজার মো. সোহাগকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। একই সময় হাজারী মার্কেটে ভক্তিপদ সাহা ও হরিপদ সাহার দোকানে পাইকারী ক্রয় থেকে খুচরা বিক্রেতাদের কাছে প্রতি কেজিতে ৮ থেকে ১০ টাকা বেশি থাকায় হরিপদ সাহার দোকান বন্ধ করে তাকে ক্রয় রশিদ নিয়ে জেলা প্রশাসকের সাথে দেখা করতে বলেন। পাশ্বের দোকান ভক্তিপদ সাহার দোকানে প্রতি কেজিতে ৮ থেকে ১০ টাকা বেশি হওয়ায় ভক্তিপদ সাহার দোকান বন্ধ করে জেলা প্রশাসকের সাথে দেখা করতে বলেন।
অভিযানে নির্বাহী ম্যাজিষ্ট্রেট রজত দেব, নির্বাহী ম্যাজিষ্ট্রেট রাজিব দাস পুরকায়স্থ, ফেনী পৌরসভার স্যানেটারী ইন্সপেক্টর কৃষ্ণময় বনিক, জেলা মাকেটিং অফিসার হারুন উর রশিদ ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!