শহর প্রতিনিধি->>
ফেনীতে একজন সৌদি প্রবাসী গত চার দিন ধরে নিখোঁজ রয়েছেন। পরিবারের ধারনা কেউ হয়তো তাঁকে অপহরণ করে থাকতে পারে। তাঁর নাম নুরুল আমিন (৩৫)। তিনি ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়ন এর বেতাগাঁও গ্রামের বাসিন্দা। এ ঘটনায় তাঁর স্ত্রী ফেনী সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী দায়ের করেছেন।

পুলিশ ও পারিবারিক সুত্র জানায়,গত শনিবার সকালে সৌদি প্রবাসী নুরুল আমিন বাড়ী থেকে ফেনী শহরের উদ্দেশ্যে রওয়ানা হয়। এর ঘন্টা খানেক পর থেকে তাঁর হাতে থাকা মুঠোফোন (০১৮৩০-১৬২৪২৩, ০১৬৩১-৭৮৪৫১১) বন্ধ পাওয়া যায়। ফলে তাঁর সাথে পরিবারের সব ধরনের যোগাযোগ বন্ধ হয়ে যায়। তাঁকে না পেয়ে আত্মীয় স্বজনসহ সম্ভাব্য স্থানে খোঁজ করা হয়। কিন্তু চারদিনেও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

তাঁর স্ত্রী সাবিনা ইয়াছমিন জানায়, প্রায় তিন মাস আগে তাঁর স্বামী সৌদি আরব থেকে দেশে এসেছেন। নিখোঁজ এর চার দিনেও তাঁর কোন সন্ধান না পেয়ে তাঁরা দিশেহারা হয়ে পড়েছেন। তিনি ও তার পরিবার ধারনা করছে-কেউ তাঁকে অপহরণ করে লুকিয়ে রেখেছেন।
তিনি তাঁর স্বামীকে উদ্ধারের জন্য আইনশৃংখলা বাহিনীর সক্রীয় সহযোগীতা কামনা করেন। ফেনী সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সাজেদুল ইসলাম এ বিষয়ে থানায় সাধারন ডায়েরী লিপিবদ্ধ হওয়ার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, পুলিশ তাঁকে খুজে বের করার সব ধরনের চেষ্টা করছেন।

Sharing is caring!