নিজস্ব প্রতিনিধি->>
ফেনী, পরশুরাম ও ছাগলনাইয়ায় জেল হত্যা দিবস পালিত হয়েছে। জেল হত্যা দিবসে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করে আওয়ামী লীগ।
ফেনী জেলা আওয়ামী লীগের উদোগে রবিবার বিকেলে ফেনী পৌর লিবার্টি মার্কেটে সদর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আকরামুজ্জমান।
দপ্তর সম্পাদক শহীদ খোন্দকারের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সদ্য সাবেক সভাপতি ও ফেনী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বিকম, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এডভোকেট হাফেজ আহম্মদ, মাষ্টার আলী হায়দার ও এডভোকেট প্রিয় রঞ্জন দত্ত।

এছাড়াও বক্তব্য রাখেন ফেনী পৌর আওয়ামী লীগের সভাপতি আয়নুল কবির শামীম, পৌর মেয়র হাজী আলাউদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়লা জেসমিন বড়মণি, জেলা যুবলীগের সভাপতি ও দাগনভূঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবির রতন, ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট নুর হোসেন প্রমুখ।
এসময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, যুব মহিলা লীগ সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরশুরামে জেলহত্যা দিবসে মিলাদ মাহফিল
পরশুরাম উপজেলা আওয়ামী লীগের আয়োজনে রবিবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলহত্যা দিবসে জাতীয় চার নেতা স্বরণে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এনামুল করিম মজুমদার বাদল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল, বক্সমাহমুদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী, মির্জানগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টো, বক্সমাহমুদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল গফুর ভূঞাঁ, উপজেলা শ্রমিকলীগের যুগ্ন-আহবায়ক আবদুর রসুল।
উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল হোসেন মহিমের পরিচালনায় এতে আরো বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইয়াছিন শরীফ মজুমদার প্রমুখ।
আলোচনা সভা শেষে জাতীয় চার নেতার আত্মার মাগফিরাত কামনা করে মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করা হয়।
এসময় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ছাগলনাইয়ায় জাতীয় জেলহত্যা দিবস পালিত
বঙ্গবন্ধুর সহচর জাতীয় চার নেতার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের প্রধান কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে সভপতিত্ব করেন ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদার। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সস্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।
এসময় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!