ফুলগাজী প্রতিনিধি->>
ফুলগাজীতে ইয়াবা ও ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব-৭)। গ্রেফতার আসামী মো: সোহেল (২৭), মো: রুবেল (২৪) ও মো: মিজানুল করিমকে (৩৮) শনিবার দুপুরে ফুলগাজী থানায় হস্তান্তর করেছে র‌্যাব। এর আগে শুক্রবার মধ্যরাতে উপজেলার আনন্দপুর ইউনিয়নের কালিরহাট বাজারের সামী হোটেলের সামনে থেকে ৯৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩ বোতল ফেন্সিডিল সহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।
র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক ও সহকারী পুলিশ সুপার মো: নুরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব উপজেলার আনন্দপুর ইউনিয়নের কালিরহাট বাজারের সামী হোটেলের সামনে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় চেষ্টাকালে তিন মাদক মব্যবসায়ীতে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো ফেনী শহরের একাডেমী এলাকার খলিলুর রহমানের দুই ছেলে মো: সোহেল ও মো: রুবেল ও ফুলগাজীর দক্ষিন আনন্দপুর গ্রামের ওবায়দুল হক পাটওয়ারীর ছেলে মো: মিজানুল করিম। পরে তাদের দেহ তল্লাশী করে ৯৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে তারা জানায়, দীর্ঘদিন ধরে বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে ফেনী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী এবং মাদকসেবীদের কাছে বিক্রয় করে আসছে।
র‌্যাব আরো জানায়, উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪৭ হাজার ৯শ টাকা। গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আসামীদের ফুলগাজী থানায় হস্তান্তর করা হয়েছে।

Sharing is caring!