নিজস্ব প্রতিনিধি->>
ফুলগাজী ও ছাগলনাইয়ায় দুই ইয়াবা বিক্রেতাকে আটক করেছে বিজিবি। শুক্রবার দুপুর ফুলগাজীর দক্ষিণ ধর্মপুর এলাকায় বিজিবির দেবপুর বিওপির থেকে ইয়াবা বিক্রেতা মো: বাপ্পী (২১) ও অলিনগর বিওপির টহল দল অলিনগর বিশ্বটিলা নামক স্থান থেকে মোঃ আজাদ হোসেনকে (২২) আটক করে।
ফেনীস্থ ৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)’র অধিনায়ক লে: কর্নেল মো: নাহিদুজ্জামান জানান, দুপুরে ফুলগাজীর দক্ষিণ ধর্মপুর এলাকায় বিজিবির দেবপুর বিওপির টহল দল নিয়োজিত ছিল। সীমান্ত পিলার ২১৮৫/২-এস হতে ৪শ গজ বাংলাদেশের অভ্যন্তরে দক্ষিণ ধর্মপুর নামক স্থান থেকে মো: বাপ্পীকে গ্রেফতার করে বিজিবি। এসময় তার কাছ থেকে ১২ পিস ইয়াবা উদ্ধার করা হয়। বাপ্পী আমজাদহাট ইউনিয়নের দক্ষিণ ধর্মপুর গ্রামের মো: দুলাল মিয়ার ছেলে।
তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আসামীকে ফুলগাজী থানায় হস্তান্তর করা হয়েছে। এসময় বিজিবির সদস্যরা বাপ্পির বাড়িতে ‘ইয়াবা ব্যবসায়ীর বাড়ী’ লিখে চিহ্নিত করে দেয়।
এদিকে অলিনগর বিওপির টহল দল অলিনগর বিশ্বটিলা নামক স্থান থেকে ইয়াবা ও মোটরসাইকেলসহ মোঃ আজাদ হোসেন নামে একজন ইয়াবা ব্যবসায়ীকে আটক করে। পরে বিজিবির সদস্যরা তাৎক্ষনিকভাবে আটককৃতদের বাড়িতে ‘ইয়াবা ব্যবসায়ীর বাড়ী’ লিখে চিহ্নিত করে দেয়। পরে আটককৃতের বিরুদ্ধে মামলা দায়েরের পর থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

Sharing is caring!