নিজস্ব প্রতিনিধি->>
ছাগলনাইয়ায় ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফেনীর হাতে আটক দুই মাদক বিক্রেতার সাজা দিয়েছে ভ্রাম্যমান আদালত। অপরদিকে ছয় মাসের সাজাপ্রাপ্ত এক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
ফেনী জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রনজিত কুমার বড়ুয়া জানান, জেলার ছাগলনাইয়া উপজেলার উত্তর ছয়গরিয়া গ্রামে বুধবার অভিযান পরিচালনা চালিয়ে মাদক ব্যবসায়ী তাজুল ইসলাম ওরফে বন কুমারকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেপ্তার তাজুল উত্তর ছয়গরিয়া গ্রামের সুলতান আহাম্মদের ছেলে। ইয়াবা সহ আটকের ঘটনায় আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আসামীকে ছাগলনাইয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মেজবাহ উদ্দিন আহমেদ জানান, পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার পশ্চিম দেবপুর এলাকা থেকে মাদক ব্যবসায়ী রবিউল হক মনছুর (৩৭) ও মোঃ সলিমকে (২০) গ্রেপ্তার করেছে। এসময় তাদের কাছ থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেপ্তার রবিউল পশ্চিম দেবপুর রাজা মিয়া সওদাগর বাড়ীর নুর মিয়ার ছেলে ও সেলিম পূর্ব দেবপুর লাল মিয়া পাটোয়ারী বাড়ীর সাহাব উদ্দিনের ছেলে।

এর আগে মঙ্গলবার রাতে পশ্চিম ছাগলনাইয়া এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ সুজনকে (৩০) গ্রেপ্তার করে পুলিশ। এসময় তার কাছ থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তার সবুজ পশ্চিম ছাগলনাইয়া বুলু মৌলভী বাড়ীর আবু তাহেরের ছেলে। আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক পৃথক মামলা
দায়ের করা হয়েছে।

অপরদিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফেনীর অভিযানে দুই মাদক বিক্রেতা আটক হয়। পরে তাদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে কারাদন্ড দিয়ে আসামীদের জেল হাজতে পাঠানো হয়েছে।
এছাড়া মঙ্গলবার সদর উপজেলার ফাজিলপুর এলাকা থেকে ছয় মাসের সাজাপ্রাপ্ত আসামী মোঃ মোস্তফাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বোগদাদিয়া তদন্ত কেন্দ্রের এসআই আবু তাহের জানান, দন্ডপ্রাপ্ত মোস্তফা সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নের উত্তর শিবপুর মজুমদার বাড়ির আবুল হাসেমের ছেলে। বুধবার আসামীকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!